কোহলি-আনুশকা যেভাবে আংটি বদল করতে পারেন

মজার সবকিছু 31st Dec 16 at 12:17pm 882
Googleplus Pint
কোহলি-আনুশকা যেভাবে আংটি বদল করতে পারেন
সম্প্রতি ক্রিকেটার কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকার প্রেমে আবার জোয়ার এসেছে। চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। পাশাপাশি বিরাট কোহলি ও আনুশকা শর্মা তাঁদের এই প্রেমকে পরিণয়ের দিকে নিয়ে যাওয়ার চিন্তা করছেন।

তাঁরা এবার আংটি বদল করার কথাই ভাবছেন! আর সেটা নাকি হবে নতুন বছরের শুরুতেই। এখন ভক্তদের একটাই প্রশ্ন, প্রিয় তারকারা কীভাবে আংটি বদল করতে পারেন।

আর তাই ভক্তদের চাহিদার কথা বিবেচনা করে আমরা সম্পূর্ণ কাল্পনিকভাবে আংটি বদলের সম্ভাব্য কিছু দৃশ্য তুলে ধরার চেষ্টা করব, যে প্রক্রিয়া অনুসরণ করতে পারেন খোদ আপকামিং কোহলি ও আনুশকা দম্পতি।

স্টেডিয়াম

কোহলি ও আনুশকার আংটি বদল হতে পারে স্টেডিয়ামে। এতে খরচ তো কম হবেই, উল্টো আরো টাকা পাওয়া যাবে। কেননা, অনেকে টিকেট কেটে প্রিয় খেলোয়াড়ের বিয়ে দেখতে আসবে।

সিনেমা হল

কোনো কারণে স্টেডিয়ামে আয়োজন করতে না পারলে সিনেমা হলে আংটি বদল হতে পারে। সে ক্ষেত্রে আংটি বদলের দাওয়াত দিয়ে বের করা যেতে পারে একটা ট্রেলার। যেখানে বলা থাকবে, হলে পরিবার নিয়ে এসে কোহলি-আনুশকা বিয়ে দেখুন।

হিরো আলমের বাড়ি

সালমান খানকে হারিয়ে এখন বলিউডে আলোচনায় হিরো আলম। হিরো আলম যেখানে, মিডিয়াও সেখানে। সে জন্য মিডিয়ার ফোকাস নিজেদের দিকে নিতে হিরো আলমের বাড়িতে বিয়ের আয়োজন করতে পারেন কোহলি-আনুশকা।

সূত্রঃ এনটিভি অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 36 - Rating 3 of 10

পাঠকের মন্তব্য (0)