সম্পর্কে প্রেম ধরে রাখার গোপন রহস্য জানেন তো?

লাইফ স্টাইল 28th Dec 16 at 2:27pm 759
Googleplus Pint
সম্পর্কে প্রেম ধরে রাখার গোপন রহস্য জানেন তো?
বিয়ে করেছেন, সংসার করছেন। দুজনের মধ্যে প্রেম থাকবে, এটাই স্বাভাবিক। তবে সাদামাটা প্রেমে তেমন একটা আকর্ষণ কাজ করে না। ভালোবাসার অনুভূতি এমন থাকতে হবে, যেন প্রতিমুহূর্তেই মন চাঙ্গা হয়ে যায়। এমনই কয়েকটি গোপন রহস্যের তালিকা প্রকাশ করা হয়েছে ব্রাইটসাইড ওয়েবসাইটে, যা আপনাদের সম্পর্কে প্রেম ধরে রাখতে সাহায্য করবে।

১. কিছুদিন পর পর নিজেদের সুখের মুহূর্তগুলো একসঙ্গে মনে করুন। দেখবেন, নিজেদের কাছে সম্পর্কটা আরো মধুর মনে হবে। তার আগে সুখের সেই মুহূর্তগুলো তৈরি করে নিতে হবে, যাতে একটা সময় কফি খেতে খেতে সেগুলো মনে করে সুখ অনুভব করতে পারেন।

২. সারা দিন কেমন কেটেছে? সঙ্গীকে এ প্রশ্ন না করে জিজ্ঞেস করুন, আজ অফিসে মজার কিছু ঘটেছে? দেখবেন, এমন কিছু ঘটে থাকলে সঙ্গী বেশ উৎসাহ নিয়ে আপনাকে ঘটনাটি বলবে। এর মাধ্যমে আপনাদের মধ্যে সম্পর্কটা আরো গাঢ় হবে।

৩. দুজন দুজনের কাছে বিশেষজ্ঞ হয়ে উঠুন। সঙ্গী যখন আপনার সঙ্গে কোনো সমস্যার কথা বলবে কিংবা কোনো পরিস্থিতির কথা খুলে বললে তখন তাকে এমনভাবে বোঝানোর চেষ্টা করুন, যাতে সে আপনার কথা বিশ্বাস করতে বাধ্য হয়। সেই সময়টাতে আপনাকে বিশ্বাস করতে পারলে সে নিজেকেও বিশ্বাস করতে পারবে। এতে আপনার প্রতি তার প্রেম কয়েকগুণ বেড়ে যাবে।

৪. সঙ্গীর শারীরিক চাহিদাকে কোনোভাবেই অবহেলা করবেন না। দাম্পত্য জীবনে সব সমস্যার মূলে এটাই প্রধান কারণ হয়ে দাঁড়ায়। তাই সম্পর্ক প্রেম ধরে রাখতে সঙ্গীর চাহিদাগুলো বোঝার চেষ্টা করুন।

৫. নিজের ভালোবাসা ভুলেও লুকিয়ে রাখবেন না। পারলে অনেক বেশি প্রকাশ করবেন। সবকিছুর মাঝে আপনার সঙ্গী ভালোবাসা খুঁজে পেলে তার ভালোবাসার পরিমাণও বেড়ে যাবে।
Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)