সঙ্গী পাবেন মজাদার যেসব কৌশলে!

লাইফ স্টাইল 23rd Dec 16 at 8:59am 607
Googleplus Pint
সঙ্গী পাবেন মজাদার যেসব কৌশলে!
অনেক দিন হয়ে গেছে ব্রেকআপের পর একা রয়েছেন আপনি। ‌নিজেকে খুব বেশি নিঃসঙ্গ অনুভব করেন।নতুন বছরে নতুন সঙ্গীকে নিয়ে জীবনটাকে নতুন করে সাজানোর সঙ্কল্প করেছেন। তবুও‌বু ঝে উঠতে পারছেন না কী করে নতুন সঙ্গী পাওয়া যায়। ‌ তাহলে আপনার জন্য রইল কিছু পরামর্শ—

১। ‌ঘুরে বেড়ান এমন জায়গায় যেখানে সঙ্গী পাওয়া যায়। অবাক হবেন না। ডিস্ক, বার, টিন্ডারের মত জায়গায় অনেকেই আছেন কেবল সঙ্গী খুঁজতেই যান। আপনিও এই সমস্ত জায়গায় যাতায়াত বাড়িয়ে দিন। কে বলতে পারে, আপনার খোঁজেই এসেছেন কেউ।

২। লক্ষ্যে আঘাত করেছেন। থেমে যাবেন না। এবার নিজেকে প্রকাশ করার পালা। সে সময় গেছে যখন সাহস, শক্তি দেখিয়ে সঙ্গী পাওয়া যেত। এখন ফ্লার্টিং এর পালা। হাসতে হাসতে জানান কতটা আপনি অন্যকে পছন্দ করেন।

৩। পুরুষ–নারী নির্বিশেষে প্রত্যেকেরই শুনতে ভাল লাগে অন্যের জীবনে তার গুরুত্ব কতখানি। অন্যকে প্রশংসায় ভরিয়ে দিন। বলুন, তিনি আসার আগে আপনার জীবন কেমন দুর্বিষহ ছিল।

৪। অনেকের ব্যক্তিত্বেই জাদু থাকে। এবার সময় হয়েছে আপনার জাদু দেখানোর। আপনার হাস্যরস দিয়ে তাকে জাগিয়ে তুলুন। কথায় কথায় তার আগ্রহের কথা জেনে নিন। আপনার আগ্রহও যে একই তা জানিয়ে দিন।

৫। তবে কখনও নিজের তাগিদটা তুলে ধরবেন না। প্রয়োজন হলে কখনও কখনও ব্যস্ততা দেখান। আপনার কাছে পৌঁছন এত সহজ নয়–এই বার্তাটা দিয়ে দিন। ভবিষ্যতে এটা কাজে লাগবে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 10 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)