ফুলকপি খাচ্ছেন? সাবধান! সাপের ছোবল খেতে পারেন!

ভয়ানক অন্যরকম খবর 16th Dec 16 at 9:48pm 2,131
Googleplus Pint
ফুলকপি খাচ্ছেন? সাবধান! সাপের ছোবল খেতে পারেন!
এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। সবজির মধ্যে পোকা-মাকড় বা ছোট লার্ভা জাতীয় প্রাণী পাওয়া সম্ভব। তা বলে সাপ!

শীতের আমেজ থাকলেও জাঁকিয়ে ঠান্ডার দেখা নেই। কিন্তু, তার প্রভাব পড়েনি শীতের সবজি খাওয়ায়। বাজারে গেলেও দেখা যাচ্ছে দোকানিরা থরে থরে সাজিয়ে রেখেছেন শীতের সবজি। এই সবজির মধ্যে সবচেয়ে বেশি ভালবাসা অবশ্যই কপিতে।

শীতকালে প্রাত্যহিক আহারে বাঁধাকপি ও ফুলকপি বাঙালির পয়লা পছন্দ। তবে, এই কাঁচা সবজিতে পোকা-মাকড়ের উৎপাতও যথেষ্ট। তাই দেখেশুনে সবজি না কিনলে পোকাওয়ালা জিনিস বাড়ির হেঁসেলে ঢুকে পড়ার যথেষ্ট সম্ভাবনা।

এমনই এক ঘটনা ঘটেছে ফুলকপিতে। বাজার থেকে হেঁসেলে এসে ঢুকেছিল ফুলকপি। রান্নাঘরের তরকারি কাটারও তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল। কিন্তু, ফুলকপির ডাঁটা কাটতেই আতঙ্কে পড়িমরি ছুট। কারণ, ফুলকপির তলায় ডাঁটার ফাঁকে জড়িয়ে আস্ত সাপ।

ফুলকপির মধ্যে এই আস্ত সাপের ছবি এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজ্যের কোথায় এই ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। ছবিতে থাকা তারিখ বলছে এই ঘটনা চলতি বছরের নভেম্বরে। ফুলকপির মধ্যে এই সাপের ছবি দেখে আতঙ্কে সাধারণ মানুষ। শুধু ফুলকপি নয়, অন্যান্য সবজিও দেখে কেনে উচিত বলেই সোশ্যাল মিডিয়ায় মতামত দিয়েছেন সাধারণ মানুষ।

ঘটনা সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। তবে সোশ্যাল মিডিয়া-সূত্রেই খবর, ঘটনাটি বারুইপুরের কাছে কোনও এক জায়গায় ঘটেছে। সম্ভবত ভাঙড়ের হাট থেকে ফুলকপিটি কেনা হয়েছিল। তবে, কী ধরনের সাপ ফুলকপিটিতে পাওয়া গিয়েছে তা জানা যায়নি।-এবেলা
Googleplus Pint
Like - Dislike Votes 21 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)