প্রেমে পড়লে অজান্তেই যা করেন আপনি!

লাইফ স্টাইল 14th Dec 16 at 11:49am 801
Googleplus Pint
প্রেমে পড়লে অজান্তেই যা করেন আপনি!
প্রেমে পড়লে নাকি হিতাহিত জ্ঞান থাকে না! মানুষ এই সময়টাতে উদ্ভট সব আচরণ করতে শুরু করে। সত্যিই কী তাই? সেটা যারা প্রেমে পড়েছেন তারাই ভালো বলতে পারবেন।

তবে প্রেমে পড়লে কিছু কাজ মানুষ নিজের অজান্তেই করে ফেলে। ঠিক এমনটাই বলছে টাইমস অব ইন্ডিয়া। এই কাজগুলোর তালিকাটি এক নজরে দেখে মিলিয়ে নিন, কোনটা আপনার সঙ্গে মিলে যাচ্ছে।

১. সঙ্গীর স্যোসাল মিডিয়ার আইডিগুলো খুঁটিয়ে খুঁটিয়ে দেখা। কয়টা লাইক থাকে, কে কে লাইক দেয়, কী ধরনের ছবি পোস্ট করে কিংবা কতজন বন্ধু বা ফলোয়ার আছে এগুলো প্রতিদিনই সুযোগ পেলেই দেখে নেয়। একই কাজ নিয়মিত করে কিন্তু একটুও বিরক্ত হয় না। এটা প্রেমে না পড়লে কী করে সম্ভব বলুন?

২. বারবার রোমান্টিক গান শোনা। প্রেমে পড়ার আগে খুব একটা গান না শুনলেও প্রেমে পড়লে ঠিকই বেছে বেছে রোমান্টিক গান শোনার চেষ্টা করে মানুষ। আর এটা সে নিজের অজান্তেই করে থাকে।

৩. সঙ্গীর সাবেক সঙ্গীর খোঁজখবর নেওয়া। সে দেখতে কেমন ছিল, কী করতে, এখনো যোগাযোগ আছে কি না, বিশেষ করে স্যোসাল মিডিয়াতে এখনো দুজন বন্ধু কি না সবকিছু বেশ আগ্রহ নিয়ে দেখার চেষ্টা করে সে। আর মজার ব্যপার হলো সব তথ্য সে খুঁজেও পায়।

৪. এ সময় পোশাক বাছাই করতে অনেকটা সময় নষ্ট করে মানুষ। প্রেমে পড়ার আগে পোশাক নিয়ে তেমন একটি মাথা ব্যথা থাকে না, কিন্তু প্রেমে পড়লে সবার আগে নিজেকে গুছিয়ে রাখতে মন চায়। এটা অবশ্য তাকে কেউ বলে দেয় না, নিজের অজান্তেই করে ফেলে।

৫. সঙ্গীর বিরুদ্ধে কোনো ধরনের কথা শুনলে প্রচণ্ড রেগে যায় কেউ কেউ। যদি সত্যিটাও শুনে তাও সে বিশ্বাস করতে চায় না। প্রেমে না পড়লে এমন অন্ধের মতো বিশ্বাস কখনোই তৈরি হবে না। আর এই রাগটাও নিজের অজান্তেই হয়ে থাকে।
Googleplus Pint
Like - Dislike Votes 21 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)