বৌভাতে কেমন হবে কনের সাজ?

সাজগোজ টিপস 12th Dec 16 at 7:14pm 2,825
Googleplus Pint
বৌভাতে কেমন হবে কনের সাজ?
বৌভাত বা রিসিপশনের সাজেও চাই আভিজাত্যের ছোঁয়া। তবে শাড়ি ও গয়না বছাইয়ে থাকা চাই পরিপাটি ভাব। বিয়ের শেষ অনুষ্ঠান বলে কথা, কোনো রকম ঘাটতি থাকা যাবে না।

আজাকাল আবার কনেরা খুব বেশি জমকালো সাজতে চায় না। হালকা সাজে ট্রেন্ডি লুকই এখন নারীদের পছন্দ।

বৌভাতের শাড়ি
ইদানীং খুব একটা গাঢ় রংয়ের শাড়ি বৌভাতে পরা হয় না। অফহোয়াট, সাদা, হালকা গোলাপি, কলাপাতা রং কিংবা হালকা বেগুনি রঙের চল বেশ চোখে পড়ছে। সেই সঙ্গে কাতান, মসলিন, নেট কিংবা জামদানি শাড়িই বেছে নিচ্ছেন নারীরা। তবে শিফনের আবেদনও কোনো অংশে কম না।

আবার ব্লাউজেও চাই ভিন্নতার ছোঁয়া। ফুল হাতার ব্লাউজের চলই বেশি, তবে পিছিয়ে নেই থ্রিকোয়ার্টার হাতার ব্লাউজও।

বৌভাতের সাজ
যেহেতু শাড়ির রং হালকা সেহেতু সাজটাও চাইলে হালকা করতে পারেন কিংবা কোনো একটা অংশ হাইলাইট করে এক নিমেষেই আকর্ষণীয় হয়ে উঠতে পারেন। এমনটাই জানালেন রেড বিউটি সেলুনের সিইও আফরোজা পারভীন। বেইজ মেকআপটা ভারি করে ফিনিশিং পাউডার দিয়ে মেকআপ সেট করে নিন।

চোখে গোল্ডেন বা ডিপ ব্রাউন কালার আইশ্যাডো ব্যবহার করুন। আর টেনে আইলাইনার লাগান। বড় ল্যাশের আইল্যাশ লাগিয়ে গাঢ় করে মাশকারা লাগান। শাড়ির রং হালকা হলে গাঢ় রঙের লিপস্টিক ব্যবহার করতে পারেন। আর খোঁপা এই সাজের সঙ্গে ভালো মানাবে।

বৌভাতের গয়না
যেহেতু বিয়ের দিন গোল্ডের গয়না পরা হয় সেহেতু বৌভাতের দিন পার্লের গয়না পরতে পারেন। দেখতে ভালো লাগবে। আর এতে বিয়ে ও বৌভাতের সাজেও ভিন্নতা থাকবে। যদি পার্লের গয়না পরেন তাহলে কোনো ধরনের গোল্ড না পরলেই ভালো মানাবে।
Googleplus Pint
Like - Dislike Votes 83 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)