মুখে না বললেও সঙ্গী যা চায়

লাইফ স্টাইল 3rd Dec 16 at 6:29pm 1,235
Googleplus Pint
মুখে না বললেও সঙ্গী যা চায়

প্রতিটি নারীর কিছু চাওয়া থাকে সঙ্গীর কাছে। বলার আগেই যদি সেই চাওয়াগুলো পূরণ হয় তাহলে সব মেয়েরাই খুশি হয়। কিন্তু মেয়েরা তাদের মনের চাওয়াগুলো বলতে খুব একটা পছন্দ করে না, তারা চায় সঙ্গীরা সেটা বুঝে নিক। জীবনধারাবিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাই প্রকাশ করেছে সঙ্গীর কাছে কোন জিনিস মেয়েরা আশা করে কিন্তু মুখে বলে না। চলুন, জেনে নেওয়া যাক।


১. আপনাকে যেন সুদর্শন লাগে


মেয়েরা চায় তার সঙ্গীকে যেন সব জায়গায় ভালোভাবে উপস্থাপন করানো যায়। তাই সে চায় আপনি স্মার্ট হোন। বাইরে যাওয়ার সময় সব মেয়েই চায় তার সঙ্গীকে যেন সুদর্শন লাগে।


২. আপনাকে পরিচ্ছন্ন দেখতে চায়


নখ কাটা, শরীর দুর্গন্ধমুক্ত রাখা এসব মেয়েরা পছন্দ করে। এসব তারা সরাসরি প্রকাশ না করলেও মনে মনে ঠিকই আপনার কাছ থেকে আশা করে।


৩. পোশাকের রং


কৌতূহলবশত অনেক ছেলেরা অদ্ভুত রঙের কাপড় পরে। মেয়েরা সচরাচর রং-সচেতন হয়। তাই অনেক মেয়েই তাদের সঙ্গীর এমন পোশাক পছন্দ করে না।


৪. রোমান্স আশা করে


রোমান্স অনেক ক্ষেত্রে ভালোবাসা বাড়িয়ে দেয় বহুগুণে। সব মেয়েই চায় তার সঙ্গী খেয়াল রাখবে, তার প্রশংসা করবে, তাকে অনেক গুরুত্ব দেবে। কিন্তু মুখে প্রকাশ করে না।


৫. মাঝে মাঝে একা থাকতে চায়


বিভিন্ন কারণে অনেক সময় মেয়েরা একা থাকতে চায়। যা সে সরাসরি প্রকাশ করে না। তাই মাঝে মাঝে সঙ্গীকে নিজের মতো থাকতে দিন।


৬. সে চায় আপনি বুদ্ধিমান হোন


আপনি অনেক স্মার্ট কিন্তু আপনার উপস্থিত বুদ্ধি কম। এ ক্ষেত্রে সঙ্গী বিরক্ত হতে পারে। মেয়েরা আশা করে তাদের সঙ্গী বুদ্ধিমান হবে, উপস্থিত জ্ঞান থাকবে, ঝগড়া হলে কিংবা মন খারাপ হলে চট জলদি মন ভালো করবে।


৭. সে চায় আপনি তাকে গুরুত্ব দেন


মেয়েরা কখনই এটা প্রকাশ করে না। আপনি যদি তাকে বিশেষ গুরুত্ব দেন নিঃসন্দেহে সে অনেক খুশি হবে। পাশাপাশি তার মন জয় করতে পারলে সে আরো খুশি হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 17 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)