যে ৬ ধরনের পুরুষের মধ্যে প্রতারণার স্বভাব বেশি

লাইফ স্টাইল November 23, 2016 2,165
যে ৬ ধরনের পুরুষের মধ্যে প্রতারণার স্বভাব বেশি

স্কুল, কলেজ কিংবা কর্মক্ষেত্রে কোনো নারী বা পুরুষকে প্রথম দেখাতেই ভালো লাগা। তারপর তাকে ঘিরে স্বপ্ন দেখাও। শুধু ছেলেরাই নয়, মেয়েরাও কোন আকর্ষণীয় পুরুষকে দেখেই তার রূপে মুগ্ধ হয়ে যায়। কিন্তু আষর্কণীয় লুক মানেই সে ভালো মনের হবে এমন ভাবা কিন্তু ঠিক নয়। তাই রূপে ভুলবেন না।


• জেনে নিন কোন কোন ধরনের পুরুষের মধ্যে প্রতারণার ভাব বেশি থাকে...


১) ঘরকুনো ছেলেরা যে খুবই বিরক্তিকর প্রকৃতির হয় আমরা সকলেই জানি। কিন্তু যে সমস্ত ছেলেদের মায়ের সঙ্গে সম্পর্ক ততটা ভালো না তারা দীর্ঘ সম্পর্কে মোটেই বিশ্বাসী নয়। এছাড়া, যদি কখনও আপনি আপনার সঙ্গীকে তার মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখেন বা শুনে ফেলেন, তাহলে বুঝবেন সেই ব্যক্তি মাকে সম্মান করেন না এবং আপনাকেও কোনদিন সম্মান করবে না।


২) যে ব্যক্তি সব সময়ই কিছু না কিছু বিষয় গোপন করতে চান, যে ব্যক্তি মোবাইলের মেসেজ বক্স সব সময়ই খালি থাকে, সেই ব্যক্তির থেকে এখনই সাবধান হয়ে যান।


৩) যে ব্যক্তি আপনার সঙ্গে শারীরিক সম্পর্কে খুবই স্বচ্ছন্দ, অথচ আপনার আবেগকে একেবারেই গুরুত্ব দিতে চান না, সেই ব্যক্তির প্রতারণার মানসিকতা রয়েছে।


৪) আপনার সঙ্গী কি সারাক্ষণই আপনাকে যে কোন কিছু জানাতে ভুলে যান, তাহলে সেই ব্যক্তি নিশ্চিত প্রতারক। অর্থাৎ, সেই ব্যক্তি আপনার থেকে বেশি অন্যদের গুরুত্ব দিচ্ছেন।


৫) কিছু ব্যক্তি সারাক্ষণ তার সঙ্গীকে নিয়ন্ত্রণে রাখেন, নিয়ন্ত্রণ করতেই ভালোবাসেন, সঙ্গীর প্রতিটা পদক্ষেপের উপর নজর রাখেন, কিন্তু নিজের সম্পর্কে কিছুই জানাতে চান না। তাহলে এবার সময় এসেছে সেই ব্যক্তির আসল চেহারাটা চিনে নেওয়ার।


৬) আপনার সঙ্গী কি সবসময় আপনাদের সম্পর্কটিকে আড়াল করে রাখতে চান? তিনি আপনার বন্ধুদের সঙ্গে দেখা করেন, অথচ তার বন্ধু বা পরিচিতদের সঙ্গে আপনাকে কখনোই দেখা করান না? এবার এই সম্পর্কটা আর রাখবেন কিনা একবার ভেবে দেখুন।