বাংলালিংকের বান্ডেল অফারসহ অ্যালকাটেল ‘আইডল ৪’

Mobile Phone Offer November 19, 2016 2,329
বাংলালিংকের বান্ডেল অফারসহ অ্যালকাটেল ‘আইডল ৪’

গ্রাহকদের চাহিদানুযায়ী সাশ্রয়ী দামে স্মার্টফোন দিতে অ্যালকাটেল ‘আইডল ৪’ মডেলের স্মার্টফোন বাজারে নিয়ে আসলো বাংলাদেশি পরিবেশক ইরাসেল লিমিটেড।


বাংলালিংক ও অ্যালকাটেলের নির্দিষ্ট কিছু আউটলেটসমূহে এই স্মার্টফোন পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটের সঙ্গে থাকছে বাংলালিংকের আকর্ষণীয় বান্ডেল অফার। যে কোনো বর্তমান অথবা নতুন প্রিপেইড, কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন, যাতে আছে ১৮ জিবি ফ্রি ডাটা। তিন মাসে ৬ জিবি করে ডাটা পাবেন বাংলালিংক গ্রাহকেরা।


৫.২ ইঞ্চির এইচডি ডিসপ্লের ‘আইডল ৪’ স্মার্টফোনটি অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬৪ বিটের ১.৫ ও ১.২ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর, সেটটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের স্নাপড্রাগন এমএসএম-৮৯৫২। স্মার্টফোনটিতে রয়েছে, জি-সেন্সর, জাইরোস্কোপ, হল সেন্সর, ইকমপাস। ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।


দীর্ঘক্ষণ চার্জ ধরে রাখার জন্য ২৬১০ এম এ এইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। ইন্টার্নাল স্টোরেজ ১৬ জিবি যা মাইক্রো এসডি দ্বারা ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এটির র্যাম ৩ জিবি, ডুয়েল সিমের স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল স্টেরিও স্পিকার, সাথে ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) হেডসেট ও জেবিএল হেডফোন।


স্মার্টফোনটির মূল্য ২২৯৯৯ টাকা।