জানুয়ারিতে ইজিরাইড স্মার্ট ফোন অ্যাপস

এপস রিভিউ 19th Nov 16 at 2:39pm 1,091
Googleplus Pint
জানুয়ারিতে ইজিরাইড স্মার্ট ফোন অ্যাপস
আগামী জানুয়ারি মাসে উম্মুক্ত হবে বাংলাদেশে এই প্রথম ইজিরাইড (ঊুুুজরফব) নামের একটি স্মার্ট ফোন অ্যাপস। গত শুক্রবার ১৮ নভেম্বর ফেসবুকের বাংলাদেশি পপুলার গ্রুপ ‘ডেসপারেটলি সিকিং সোলমেট’ (ডিএসএস)-এর প্রথম গেট বর্ষপূর্তি অনুষ্ঠানে ইনোভেডিয়াস প্রা. লি. এর পরিচালক আহাদ রানা ইজিরাইড অ্যাপটির আগাম ঘোষণা দেন।

অ্যাপসটির কার্যক্রম জানুয়ারি থেকে শুরু হবে। আহাদ রানা জানান, শহরের রাস্তায় সিএনজি অটো রিক্সা এখন আর মিটারে যেতে চায় না, বাসে কোথাও যাওয়া কষ্টকর। ইজিরাইড অ্যাপসের মাধ্যমে এই ঝামেলা থেকে শহরবাসীরা কিছুটা হলেও রা পাবেন। আর অল্পভাড়ায় নিশ্চিত গন্তব্য।

এ ছাড়া তিনি আরো জানান, যে কোনো ব্যাক্তি রেজিস্ট্রেশন করে সহজেই বাইক, প্রাইভেট গাড়ি এবং মালামাল আনা নেয়ার জন্যে পিক-আপ ভ্যান পাবেন। আর বিশ্বাস যোগ্যতার জন্যে বাইক অথবা গাড়ি চালকের ৪ ধাপে পরিচয়পত্র ডাটা সেন্টারে রাখা হবে। যাতে অপরাধ ঘটার সম্ভাবনা না থাকে।

সিমুড ইভেন্টসের সার্বিক তত্বাবধানে ডিএসএসের সোলমেট ডে অনুষ্ঠানে মিস্টার এন্ড মিস ফ্রেশ লুকের টপ টেনের ২০জন অংশগ্রহনকারীদের দিয়ে একটি ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। যার কোরিওগ্রাফীতে ছিলেন কোরিওগ্রাফার রিজভী হাসান।

এ ছাড়া অনুষ্ঠানে স্পন্সর ছিল- ইজিরাইড পাওয়ারড বাই ইনোভেডিয়াস প্রা. লি., লা-বেলা এক্সকুসিভ, আনকো, ওয়ালিস, সীমুড ইভেন্ট, ফোরমার, ইনফিনিটি, ডিজে প্রো, ব্যাংকক বীটস, ট্যুর ডটকম ডটবিডি, মিস্টার এন্ড মিস ফ্রেশ লুক, ফ্রেম ওয়ার্ক, বাসমতি কাচ্চি, ব্যাগ প্যাকার্স, ক্যাফে দরবার, কারিস, রুপের বাজার, ক্যাফে সেলফি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজে রাহাত, ইমতু, অন্তু করিম ও বুলবুল টুম্পা।
Googleplus Pint
Like - Dislike Votes 45 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)