আকর্ষণীয় অফারে লাভা স্মার্টফোন বাজারে আনল গ্রামীণফোন

Mobile Phone Offer November 14, 2016 2,853
আকর্ষণীয় অফারে লাভা স্মার্টফোন বাজারে আনল গ্রামীণফোন

গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে ও আকর্ষণীয় অফারে দুটি স্মার্টফোন বাজরে আনল দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোন এবং স্মার্টফোন জগতের স্বনামধন্য কোম্পানি লাভা।


আজ সোমবার রাজধানীর একটি অভিজাত হোটেলে লাভা আইরিস ৬০৫ এবং লাভা আইরিস ৮২১ ফোনের উদ্বোধন করে পরিবেশক কোম্পানি গ্রামীণফোন।


গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, শিল্পখাত থেকে শুরু করে গ্রাহকদের কাছে বিভিন্ন উদ্ভাবনী সেবা দিচ্ছে গ্রামীণফোন। তারই ধারাবাহিকতায় গ্রাহকদের সুবিধার্থে লাভার সঙ্গে যৌথ উদ্যোগে সাশ্রয়ী মূল্যে এ দুটি স্মার্টফোন বাজারে আনা হয়েছে।


তিনি বলেন, ২ দশমিক ৫ ডি আর্ক কর্নিং ডিসপ্লে যুক্ত লাভা আইরিস ৮২১ মডেলের ফোনটিতে রয়েছে ১৬ ইন্টারনাল মেমোরি এবং ২ জিবি র‍্যাম। এছাড়া ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল মূল ক্যামেরা রয়েছে এতে। ফোনটির আরও আছে ২৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৬.০ মার্শম্যালো অ্যন্ড্রয়েড। ফোনটির বাজারমূল্য ধরা হয়েছে ৬ হাজার ৯৯৯ টাকা।


এছাড়া লাভা আইরিস ৬০৫ মডেলের ফোনে রয়েছে ৪ দশমিক ৫ ইঞ্চি ডিসপ্লে, ৮ জিবি ইন্টারনাল মেমোরি এবং ১ জিবি র‍্যাম। এছাড়া ১ হাজার ৭৫০ অ্যাম্পিয়ার ব্যাটারিসহ ফোনটিতে ২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও পিছনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এর বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ২৯৯ টাকা।


ইয়াসির আজমান বলেন, দুটি ফোনের যেকোনো একটি কিনলে গ্রাহকদের জন্য গ্রামীনফোনের পক্ষ থেকে রয়েছে বিভিন্ন আকর্ষণীয় অফার; যা গ্রাহকরা পছন্দমতো ব্যবহার করতে পারবেন। এছাড়া দুটি ফোনেই ১ বছরের ওয়ারেন্টি আছে।