নবাব সিরাজদ্দৌলার সময় যদি ইন্টারনেট থাকত !

মজার সবকিছু August 1, 2016 1,957
নবাব সিরাজদ্দৌলার সময় যদি ইন্টারনেট থাকত !

পলাশি যুদ্ধের আগে জনৈক ব্লগারের ব্লগ


এই বেশ ভাল আছি আমরা । নবাব সিরাজদ্দউলা কত আনন্দে ক্ষমতায় আছেন । রাজতন্ত্র থাকার এই এক সুফল । বিরোধী দল , তৃতীয় শক্তি কিচ্ছু নেই । আমাদের নবাবকে নির্বাচন নিয়ে ভাবতে হয়না । মিডিয়াগুলোর হাউকাউ নেই । গনতন্ত্র থাকলে আবার কত ঝামেলা রে বাবা । হরতাল , গাড়ি পোরানো , রাষ্ট্রদ্রোহ মামলা , গ্রেফতার , টক শো কত কিছু । এসবের কিছুই আমাদের সহ্য করতে হয়না । আমরা ভাল আছি । এই বেশ ভাল আছি । তবে ইদানিং বাংলার আকাশে বাতাশে একটু ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি । জাতীয় স্বার্থের কথা চিন্তা করে তা এখনি প্রকাশ

করছি না ।


ঘষোটি বেগমঃ কিসের ষড়যন্ত্র ? কিসের আলামত ? এসব ফালতু পোস্ট কেন করেন ? লাস্টের লাইনগুলা মুছেন আর নয় পোস্ট ডিলিট করেন... আইন শৃঙ্খলা পরিস্থিতি আগের চাইতে অনেক ভাল আছে । যত্তসব ফালতু পোস্ট ।

চিন্তায় আছিঃ দেশ নিয়ে খুব টেনশনে থাকি । আচ্ছা ষড়যন্ত্র কোন ধরনের ? কোন লিংক দিতে পারবেন ?

--------------------------------------------------------


যুদ্ধ শুরু হয়ার পরঃ



সকল জল্পনা –কল্পনার অবসান ঘটিয়ে পলাশীর প্রান্তের মারমার কাটকাট যুদ্ধ শুরু হয়েছে । ইংরেজ বনাম আমরা । ফিল্ড কন্ডিশন (যুদ্ধের ময়দান) দেখে মনে হচ্ছে আমরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জিততে যাচ্ছি । একে তো হোম গ্রাউন্ডের সুবিধা তার উপরে আমাদের দলের অবস্থাও ভাল । অভিজ্ঞ যোদ্ধাদের পাশাপাশি উদীয়মান তরুণদের এবার দলে রাখা হয়েছে । এমনকি আমাদের ঘোড়াগুলো দেশের জন্য জান দিয়ে দিতে প্রস্তুত..


সিরাজদ্দৌলাঃ সাবাশ , এই না হলে বাঘের বাচ্চা । দেখিয়ে দে শালা ইংরেজদের... আরও আপডেট চাই


মীর জাফরঃ মদন ভাই এগিয়ে চল আমরা আছি তোমার সাথে । +++ ফেবুতে শেয়ার দিলাম J


জনৈক ব্লগারঃ অনলাইনে টাকা আয় করতে ক্লিক করুন এখানে । wwwwwww. নবাবের কামাই. কম

==================================


অনলাইন সংবাদ মধ্যমের খবরঃ




পলাশীর প্রান্তরে যুদ্ধ শুরুঃ মীরজাফরের সাথে ইংরেজদের গোপন সন্ধির আভাস


ডেস্ক রিপোর্টঃ অল্প কিছুক্ষন আগে পলাশীর প্রান্তরে নবাব সিরাজুদ্দলার সেনাবাহিনীর সাথে ইংরেজ বনিকদের এক রক্তক্ষয়ী যুদ্ধের সুত্রপাত হয়েছে । পলাশীর ময়দান থেকে আমাদের নিজস্ব সংবাদদাতা জানিয়েছেন নবাবের বাহিনী অপেক্ষাকৃত শক্তিশালী থাকায় এই যুদ্ধে নবাবের জয়ের সম্ভাবনা বেশী । তবে এক অনুসন্ধানী তদন্তে নবাবের সেনাপতি মীরজাফরের সাথে ইংরেজ বনিকদের গোপন সন্ধির আভাস পাওয়া গেছে । এ ব্যাপারে গতকাল রাতে মীরজাফরের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টিকে ভিত্তিহীন গুজব বলে উড়িয়ে দেন । তবে যুদ্ধ শুরু হওয়ার পর তার সাথে যোগাযোগ করার চেস্টা করে হলে তার ফোন বারবার বন্ধ পাওয়া যায় । পরে তার এপিএসের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও এপিএসের মোবাইলও বন্ধ পাওয়া যায় ।এই ষড়যন্ত্রের সাথে সিরাজদ্দৌলার আপন খালার সম্পৃক্ততা থাকার আভাস পাওয়া গেছে ।


এদিকে যুদ্ধ শুরু হয়ার পরপরি দেশের পুজিবাজারে সুচকের ব্যাপক পতনের ঘটনা ঘটেছে । হাজার হাজার বিনিয়োগকারী বরতমানে পুজিবাজার নিয়ন্ত্রণকারী সংস্থার অফিসের সামনে বিক্ষোভরত আছেন ।

Nobabnews24.beshi


--------------------------------------------------------

ফেসবুকে প্রতিক্রিয়া ? আসুন দেখি...




ফেসবুক পেজ ‘নাই কাজ তো খই ভাজ’ এর ছবি আপলোড

আমাদের নবাব সিরাজুদ্দউলার ছবি । how many like for this nobab ?


1023 people like this photo . 244 people share this


ভবের পাগলঃ আসেন ভাইয়েরা আমরা আমাদের প্রোফাইল পিকচার বদলে নবাবের ছবি লাগাই । দেশপ্রেম দেখানোর এটাই সবচাইতে ভাল উপায়...

--------------------------------------------------------

Smart Boy Upload a video:

পলাশীর প্রান্তরে যুদ্ধের সর্বশেষ xclusive video দেখে নিন এই খানে ক্লিক করে ।



যুদ্ধ যখন শেষের পর্যায়েঃ



আমরা আজ এক কঠিন পরিস্থিতির সম্মুখীন । পলাশীর যুদ্ধে আমরা কোণঠাসা হয়ে পড়েছি । মীরজাফরের বেঈমানিতে আজ আমাদের এই অবস্থা । মানুষকে বিশ্বাস করা বড় কঠিন । মীরজাফরকে বিশ্বাস করে আমি বড় ভুল করে ফেলেছি । আমার আপন খালা ঘোষটি বেগমও এই ঘৃণ্য কাজে জড়িত । তারা বুঝতে পারলনা তারা কত বড় ভুল করেছে । বাংলার আকাশে আজ দুর্যোগের ঘনঘটা । কে আমাকে আশা দেবে কে আমাকে ভরসা দেবে ?



ঘোষটি বেগমঃ নবাব এইসব পোস্টে আর কোন কাজ হবে না । এই ব্লগও আমি দখল করে ফেলেছি আমি এখন এখানকার মডু । তোমার এই পোস্ট ডিলিট করে এই ব্লগে তোমাকে আজিবনের জন্য ব্যান করা হবে । মু হা হা হা হা...


জনৈক ব্লগারঃ অনলাইনে টাকা আয় করতে ক্লিক করুন এখানে । ww w.gulancer.bom/foul


লর্ড ক্লাইভ: মীরজাফর কুব বাল চেলে, আমার কুব পচন্দ অয়েছে । টু গুড...